ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

মাধবপুরে চুরি হয়ে যাওয়া গরু ৫দিন পর উদ্ধার

হবিগঞ্জের মাধবপুরে চুরি হযে যাওয়া গরু ৫দিন পর উদ্ধার হয়েছে। সোমবার দিবাগত রাতে মাধবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কী গ্রামের মাঠ থেকে ১টি গরু উদ্ধার করে।


উল্লেখ্য, গত ৫ আগষ্ট বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বানেশ্বর গ্রামের বৃদ্ধ তারা মিয়া ও মাহমুদার ঘরের টিনের বেড়া খুলে গর্ভবতি তিনটি গাভী ও ১টি বাচুর চুরি করে নিয়ে যায় চোরের দল। চোরদের হাত থেকে কালো রঙ্গের বাছুরটি ওইদিন দুপুরে নিজে নিজেই বাড়ীতে ফিরে আসে। বাকী ৩টি গরু চোরদের হেফাজতে থেকে যায়। গরু চুরির খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মহসিন আল মুরাদ, ওসি আব্দুল রাজ্জাক একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে গরুগুলো উদ্ধারের বিষয়ে আশ্বস্থ করেন।


পরদিন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাঈনুল ইসলাম মঈন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় মাহমুদার হাতে উপহার তুলে দেন।

এ ঘটনায় তারা মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ চুরি যাওয়া তিনটি গরুর মধ্যে গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের একটি পুকুরের পাড় থেকে উদ্ধার করেন।

বাকী ২টি গরু উদ্ধার ও চুরির ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের সাড়াশি অভিযান অব্যহত আছে বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রাজ্জাক জানিয়েছেন।

ads

Our Facebook Page